শিল্পী এবং রেকর্ড লেবেলের জন্য সঙ্গীত বিতরণের সর্বোত্তম উপায়

সাম্প্রতিক বছরগুলিতে, সঙ্গীত শিল্প ডিজিটালি কনটেন্ট বিতরণের দিকে একটি উল্লেখযোগ্য পরিবর্তন দেখেছে, আরও বেশি সংখ্যক শিল্পী তাদের সঙ্গীত অনলাইনে বিতরণ বা ডিস্ট্রিবিউট করতে বেছে নিচ্ছেন। এই ক্রমবর্ধমান বাজারে, এএনএস মিউজিক (ANS Music) শীর্ষস্থানীয় ডিজিটাল মিউজিক ডিস্ট্রিবিউশন কোম্পানিগুলির মধ্যে একটি হিসেবে আবির্ভূত হয়েছে, যা পেশাদার শিল্পীদের এবং রেকর্ড লেবেলদের সারা বিশ্বে তাদের গান শ্রোতাদের কাছে পৌছানোর জন্য একটি প্ল্যাটফর্ম প্রদান করে।

“এএনএস মিউজিক” এর স্লোগান হল “Feel the Beat-olution” যেটি ডিজিটাল ডিস্ট্রিবিউশনের উদ্ভাবনী পদ্ধতির জন্য পরিচিত, শিল্পীদের সাহায্য করার জন্য অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে এবং Spotify, Apple music, Amazon Music, Youtube Content ID এবং আরও অনেক প্রধান স্ট্রিমিং প্ল্যাটফর্মে তাদের গান বিতরণের জন্য লেবেল রেকর্ড করে। তাদের প্ল্যাটফর্মটি ক্লায়েন্টকে মাসিক প্রতিবেদন এবং বিশ্লেষণ প্রদান করে, তাদের গান কেমন চলছে, কোন জায়গায় শ্রোতাদের কিভাবে কি পরিমাণ প্রভাব ফেলছে সেটা ট্র্যাক করতে দেয়।

স্বাধীন/নতুন/উদীয়মান শিল্পীদের সাহায্য করার উপর মনোযোগ কেন্দ্রীভূত করা এবং তাদের গান ছড়িয়ে দেয়ার মাধ্যমে, গান এএনএস মিউজিক বিশ্বব্যাপী উদীয়মান শিল্পীদের মধ্যে দ্রুত জনপ্রিয় হয়ে উঠেছে। তাদের বিশেষজ্ঞ টিম, এমন শিল্পীদের সঙ্গীত শিল্পের ভেতরের জটিলতা বুঝতে এবং তাদের ডিজিটাল বিতরণ কৌশল রপ্ত করতে সহায়তা প্রদান করে।

নিজেদের সেরাটা দেয়ার জন্য তাদের প্রতিশ্রুতির উপর ধন্যবাদ জানানো উচিত, এএনএস মিউজিক সাম্প্রতিক বছরগুলিতে অসংখ্য প্রশংসা পেয়েছে, যার মধ্যে সঙ্গীত শিল্প বিশেষজ্ঞদের দ্বারা সেরা ডিজিটাল সঙ্গীত বিতরণ সংস্থাগুলির মধ্যে একটি হিসাবে নামকরণ করা হয়েছে। একটি অগ্রণী ডিজিটাল সঙ্গীত বিতরণ সংস্থা হিসাবে সাফল্য অব্যাহত রাখার জন্য, গান বাক্স মিউজিক প্রতিভাবান শিল্পীদের ক্রমবর্ধমান তালিকা অনুযায়ী ব্যতিক্রমী পরিষেবা প্রদানের জন্য সবসময় প্রস্তুত।